আজ শুক্রবার ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

শিরোনাম:
ময়মনসিংহ সদর উপজেলা পরিষদ নির্বাচনে ঘোড়া প্রতীক নিয়ে আশরাফ তুঙ্গে ওমরা হজ্জে নেয়ার প্রলোভনে,প্রতারনা ও অর্থ আত্মসাতের অভিযোগে গ্রেপ্তার ২ তারাকান্দায় দু’মোটরসাইকেলের সংঘর্ষে নিহত-১ মে দিবসে গৌরীপুরে ডেকোরেটর কারিগর শ্রমিক ইউনিয়নের বর্ণিল শোভাযাত্রা মহান মে দিবসে রাজ ওস্তাগার নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণিল শোভাযাত্রা বিশ্ব শ্রমিক দিবসে ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের উদ্যোগে গৌরীপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা মহান মে দিবসে গৌরীপুরে জাতীয় শ্রমিক লীগের বর্ণিল শোভাযাত্রা অতি বাম আর অতি ডান মিলে সরকার উৎখাতে কাজ করছে: শেখ হাসিনা কৃষিবিদ ড. সামীউল আলম লিটনের আজ দ্বিতীয় মৃত্যুবার্ষিকী গৌরীপুরে বিশ্ব নৃত্য দিবস পালিত
||
  • প্রকাশিত সময় : জুন, ৬, ২০২১, ৯:৫৮ অপরাহ্ণ




গৌরীপুরের সহনাটী হেল্পলাইনের অনলাইন কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

মোখলেছুর রহমান, স্টাফ রির্পোটার 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটী হেল্পলাইনের উদ্যোগে রবিবার (৬ জুন/২০২১) পাছার উচ্চ বিদ্যালয় শিক্ষক মিলনায়তনে অনলাইন কুইজ প্রতিযোগিতা ২০২১ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।
সহনাটী হেল্পলাইনের এডমিন আশিকুর রহমান রাজিবের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পাছার উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ আরশাদুল হক। তিনি বলেন, ‘করোনা পরিস্থিতিতে শিক্ষার্থীরা পড়াশোনা থেকে একেবারেই বিমুখ প্রায়। এজাতীয় কুইজ প্রতিযোগিতার মাধ্যমে তারা অলস সময়টা কাজে লাগাতে পেরেছে।’ বিশেষ অতিথির বক্তব্য রাখেন গিধাউষা হাসন আলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহীদুজ্জামান বাবুল, সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, পাছার উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবু সাইদ, সহকারী শিক্ষক শহীদুল্লাহ হক, আনন্দ রক্তদান ফাউন্ডেশনের সভাপতি ইঞ্জিনিয়ার আতাউর রহমান হিল্লুল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহনাটী হেল্পলাইনের প্রধান এডমিন এস এম আবুল খায়ের।
এ কুইজ প্রতিযোগিতায় ৩টি পর্বে প্রায় ২৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে। প্রথম পর্ব ‘বঙ্গবন্ধু এবং বাংলাদেশের স্বাধীনতা’ বিষয়ে প্রথম স্থান অর্জন করে আফরিন জান্নাত সূচী। দ্বিতীয় হাসান শুভ এবং তৃতীয় হয় মুহাম্মদ কৌশিক। দ্বিতীয় পর্ব ‘খেলাধুলা’ বিষয়ে প্রথম স্থান অর্জন করে সার্জিনা হক , দ্বিতীয় নাহার এ লুৎফুন এবং তৃতীয় হয় মিন্নাতুল ইসলাম ইমন। তৃতীয় পর্ব ‘বাংলা ভাষা ও ব্যাকরণ’ বিষয়ে প্রথম স্থান অর্জন করে স্বপন হাসান, দ্বিতীয় মুর্শেদুজ্জামান তমাল এবং তৃতীয় হয় অপূর্ব হাসান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১